সৈনিক
- মোঃ খোরশেদ আলম ২৯-০৪-২০২৪

আমি সৈনিক হতে চাই যুদ্ধ সৈনিক
আমি গড়তে চাই নতুন কিছু নতুন পথে হেটে
আমি হয়েছি দেশের ভক্ত তায় দিতে চাই রক্ত
আমার এদেশ আমার কাছে হীরে মানিক মুক্তো
আমি সৈনিক আমি নির্ভীক ।

আমি সৈনিক হতে চাই সৈনিক
আমি গড়তে চাই নতুন বাংলা হয়ে বাংলার নির্ভীক
আমি হাতে নিতে চাই সোনার বাংলার লাল সবুজের প্রতীক
আমি সৈনিক আমি নির্ভীক।

আমি সৈনিক হতে চাই সৈনিক
আমি করে যাবো মহা যুদ্ধ
যেই দিন বাংলা মুক্ত হবে সেই দিন হবো শান্ত ।
আমি ভেঙ্গে দেবো সব মহড়া
যারা আমার দেশকে নিয়ে করে যাবে পাপের খসড়া ,
আমি সৈনিক আমি নির্ভীক ।

আমি সৈনিক হতে চাই সৈনিক
আমি ভয় করিনা কিছুতে
মৃত্যু আমার সঙ্গী হয়ে সব সময় থাকে পিছুতে
আমি হতে চাই আরো শক্ত , ছেলে হারা মায়ের মতো
আমি সৈনিক আমি নির্ভীক ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।